ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

rj sazib / ২৩৩ Time View
Update : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

কোরবান আলী তালুকদার:
টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্যবিধি অমান্য করা ও পলিথিনের ব্যাগ ব্যবহার করায় ৩ ব্যবসায়ীসহ ৯ জনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান ভূঞাপুর বাসস্ট্যান্ড ও বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাউল ব্যবসায়ী কামরুল ইসলামকে ১০ হাজার টাকা, বেলাল হোসেনকে ১০ হাজার টাকা ও খোদাবক্সকে ৫ হাজার টাকা এবং ৬ জনকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ হাজার ৪’শ টাকা অর্থদণ্ড প্রদান করেন।

জানা যায়, দেশে ওমিক্রন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে নির্দেশনা দেয় সরকার। এতে উপজেলায় সরকার ঘোষিত হাট-বাজারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এছাড়া পাট দিয়ে তৈরি বস্তা ব্যবহার না করে চাউলে পলিথিনের বস্তা ব্যবহার করায় অর্থদণ্ড প্রদান করা হয়। এতে স্বাস্থ্যবিধি না মানায় ৬জনকে ২ হাজার ৪’শ টাকা এবং ৩ চাউল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান জানান, সরকার ঘোষিত করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি মানতে কঠোর অবস্থানে প্রশাসন। সকলকে স্বাস্থ্যবিধি অনুসরন করতে হবে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Alert: Content is protected !!
error: Alert: Content is protected !!