ব্রাজিল জিতবে সেই আশায় নতুন গান করেছি এসকে মিজানুর রহমান ’

rj sazib / ৩৪০ Time View
Update : শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক : ‘ফুটবল খেলাটা সবসময় আমার ভালো লাগে। সময় পেলেই আমি ফুটবল খেলা দেখি টিভি অথবা মাঠে। এমনও হয়েছে আমি কোথাও শো করতে যাচ্ছি, রাস্তার পাশে ফুটবল খেলা চলছে- এটা দেখে গাড়ি থামিয়ে খেলা দেখেছি। আমি ছোটবেলা থেকেই ব্রাজিল সাপোর্টার। যেদিন ব্রাজিল খেলা থাকে চেষ্টা করি সবকিছু বাদ দিয়ে খেলাটা দেখতে। আমার কাছে মনে হচ্ছে ব্রাজিল জিতবে। সেই আশায় আমি একটি গান র্নিমাণ করছি।’ এভাবেই শনিবার (২৯ নভেম্বর) রাতে গণমাধ্যমে কথা বলেন এসকে মিজানুর রহমান।

তিনি আরও বলেন, আমি এর আগে এই গানে কণ্ঠ দিয়েছিলাম। সেই গান সাপোর্টার তো ভালোভাবে গ্রহণ করছে। তার পাশাপাশি সবাই ভালো বলেছে। গানটি অনলাইন প্লার্টফর্মে ভাইরাল হয়েছে। আশা করছি এই গানটি সবাই ভালোভাবে নিবে। খেলার মধ্যে গানটি আলোচনায় থাকবে।

এসকে মিজানুর রহমান আরও বলেন, খেলার মধ্যে হার-জিত থাকবে। আর তা মেনে নিতে হবে। হারলে তো জিতা যাই। এইটা মাথায় রাখলে কোনো সমস্যা হবে না। আরও একটা জিনিস সময় মাথায় রাখতে হবে আমাদের সবার পরিবার আছে। তাহলে আর কোনো সমস্যা হবে না। সবাই দোয়া করবেন।

জানা গেছে, ‘বিশ্বকাপের উত্তেজনা লাগছে সবার গায়’ শিরোনামে নতুন গানে কণ্ঠ দিয়েছেন এসকে মিজানুর রহমান। গীতিকার সুরকার এফ এ প্রিতম ও এসকে মিজানুর রহমান । সংগীত আয়োজন করেছে টিউন হাউস। গানটি শিগগিরই অনলাইনে মুক্তি পাবে।

এসকে মিজানুর রহমান। সবার কাছে তিনি মিজান নামে পরিচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Alert: Content is protected !!
error: Alert: Content is protected !!