ভূঞাপুর উপজেলা গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি’র সাবেক সহ-সভাপতি লুলু মৃত্যু।

rj sazib / ৭৫৪ Time View
Update : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি’র সভাপতি মো. রবিউল ইসলাম লুলু (৬২) আর নেই। ইন্নালিল্লাহ…..রাজিউন। বুধবার (১৯ জানুয়ারি) বিকাল আনুমানিক ৪ টায় নিজ বাসায় স্ট্রোকজনিত কারণে তার মৃত্যু হয়। তিনি উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের আব্দুল মজিদ মিয়ার ছেলে।

উপজেলা বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম রবি দৈনিক যুগের ডাক-কে এ বিষয়টি নিশ্চিত করে বলেন- মরহুমের প্রথম জানাজা নামাজ এশা নামাজের পর টাঙ্গাইলের ধুলের চর মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) গ্রামের কষ্টাপাড়া নেয়ার পর সকাল ১১ টায় রুহুলী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে রুহুলী কবরস্থানে দাফন করা হবে।

পারিবারিক সূত্রে জানা যায়, ইউনিয়ন বিএনপির সভাপতি রবিউল ইসলাম লুলু মিয়া দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। বুধবার বিকালে হঠাৎ স্ট্রোক জনিত কারণে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে স্ত্রী ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে, তার মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপি, ভূঞাপুর উপজেলা বিএনপি ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি যুবদল ,ছাত্রদল সহ সকল নেতাকর্মী গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক অঙ্গনেও বইছে শোকের ছায়া। তার বেহেশত কামনায় দোয়া চেয়েছেন স্বজনরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
error: Alert: Content is protected !!
error: Alert: Content is protected !!